টলিউড

নবাব এলএলবি মুভি রিভিউ | শাকিব খান | মাহিয়া মাহি | স্পর্শিয়া

Juel Miah 2020-12-24 16:50:24 বিনোদন 2 months agoViews:99

নবাব এলএলবি মুভি রিভিউ | শাকিব খান | মাহিয়া মাহি | স্পর্শিয়া

 ‘নবাব এলএলবি’   ১৬ ডিসেম্বর রাত ৮টায় আই থিয়েটার অ্যাপে মুক্তি দেওয়া হয়। অগ্রিম ফি দিয়ে আগ্রহ নিয়ে দেখতে বসে ‘হতাশ’ হয় অনেক দর্শক। ছবিটি মুক্তি দেওয়া হয়েছে অর্ধেক! পরিচালক জানালেন, বাকি অর্ধেক মুক্তি দেওয়া হবে সামনের মাসে। এই খবরে ভক্তদের পাশাপাশি ক্ষোভ প্রকাশ করেছেন ছবির নায়ক শাকিব খানও।


নবাব এলএলবি একটি বাংলাদেশী সামাজিক-নাটক চলচ্চিত্র। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন, গল্প এবং চিত্রনাট্য আননো মামুন, এবং প্রযোজনা করেছেন সেলিব্রিটি প্রোডাকশন  । এটি মহিলাদের বিরুদ্ধে ধর্ষণ এবং সহিংসতার উপর ভিত্তি করে একটি আদালত কক্ষের নাটক  । ছবিতে শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া এবং শহিদুজ্জামান সেলিম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।


 এটি ২০১৩ সালের ভালোবাসা আজ কাল চলচ্চিত্রের পর খান এবং মাহি মধ্যে দ্বিতীয় সহযোগিতা এবং খান ও স্পর্শিয়া  । এর মধ্যে এবং পরিচালক অনন্য  মামুন ও   শাকিব খানের মধ্যে প্রথম চলচ্চিত্র। দোলান মৈনাক চলচ্চিত্রটির জন্য সমস্ত সাউন্ড ট্র্যাক রচনা করেছিলেন।

ছবিটি ২০২০ সালের ২৮ শে মার্চ শুরু হওয়ার কথা ছিল তবে বাংলাদেশে কোভিড-১৯ মহামারীর কারণে তা স্থগিত করা হয়েছিল।  ] পরে চলচ্চিত্রটির মূল ফটোগ্রাফি 2020 সালের ৩০আগস্ট থেকে শুরু হয়েছিল  । ২০২০ সালের ১৬ ডিসেম্বর ছবিটি আই থিয়েটার নামে একটি ওভার-দ্য টপ মিডিয়া সার্ভিসে মুক্তি পেয়েছে।

অভিনয়ঃ


আইনজীবী নবাব চৌধুরী হিসাবে শাকিব খান

মাহিয়া মাহি

শুভ্র চরিত্রে  অর্চিতা স্পর্শিয়া

আনোয়ারা বেগম

শহীদুজ্জামান সেলিম

আশিক খান

রাশেদ মামুন অপু

সুষোমা সরকার

শবনম পারভিন

শাহেদ আলী

কাজী উজল

রিডি শেখ, "জাস্ট চিল" গানে বিশেষ উপস্থিতি ।

প্রি-প্রোডাক্সনঃ

সম্পূর্ণ চিত্রনাট্য পরিচালক অননো মামুন ২০২০সালের ১৫ মার্চ ছবিটি ঘোষণা করার সাথে সাথে মাহিয়া মাহি এবং স্পর্শিয়া ছবিটির জন্য সই করার বিষয়টি নিশ্চিত করেছেন।  শাকিব  খান নিশ্চিত করেছেন যে, তিনি ছবিতে একজন আইনজীবী হিসাবে অভিনয় করেছেন।৩০ শে আগস্ট, ২০২০ সালে শহীদুজ্জামান সেলিম ও শাহেদ আলীও অভিনয়ে অংশ নেন। খান এর আগে ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নবাব নামে প্রায় একই ধরণের শিরোনামে অভিনয় করেছেন।  

ফিল্মিংঃ
চলচ্চিত্রের মূল ফটোগ্রাফি বাংলাদেশে কোভিড-১৯ মহামারীর কারণে প্রস্তাবিত তারিখ থেকে সাত মাস পরে ৩০ আগস্ট, ২০২০ এ শুরু হয়েছিল। অভ্যন্তরীণ চিত্রগ্রহণটি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে সম্পূর্ণ ছিল এবং বাইরের দৃশ্যের শুটিং উত্তরা, হাতিরঝিল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, কাঁচপুর, ঢাকার পূর্বাচল, । ১০ডিসেম্বর শুটিং গুটিয়ে রাখা হয়েছে।  
অফিসিয়াল পোস্টারঃ


মুভির নামবাঙালি নবাব এলএলবি
পরিচালনা
 অনন্য মামুন
 চিত্রনাট্য
অনন্য মামুন
সম্পাদনা
দীপঙ্কর দিপন
সংলাপ
শাহজাহান শৌরব
কাহিনীরাপ্পু রাজ

অভিনয়
শাকিব খান
মাহিয়া মাহি
অর্চিতা স্পর্শিয়া
শহীদুজ্জামান সেলিম
সংগীত

দোলান মৈনাক

 সিনেমাটোগ্রাফি মেহেদি রনি
সম্পাদনা 
একরামুল হক

প্রতিষ্ঠান

সেলিব্রিটি প্রোডাকশন
 
মুক্তির তারিখ
১৬ ডিসেম্বর ২০২০
চলমান সময়   ২১০মিনিট
দেশ
বাংলাদেশ
ভাষা 
বাংলা
বাজেট
 ৳ ১৫ মিলিয়ন


কমেন্ট


রিলেটেট পোস্ট