ফ্যাশন

ফ্যাশনেবল হতে কি করবেন

Nilufa Akther Chowdhury 2020-12-06 02:49:13 লাইফ স্টাইল 2 months agoViews:288

ফ্যাশনেবল হতে কি করবেন

বিয়ে,পার্টি কিংবা ঘরোয়া অনুষ্ঠান মানেই আলাদা সাজ পোশাক!কিন্তু কোন অনুষ্ঠানে কেমন পোশাক হবে! ঐ পোশাকের সাথে কোন সাজটা যাবে এই চিন্তা ভাবনা একজন মেয়ে মাত্রই কমন কিছু বিষয়!


সাজটা কেমন হবে? হালকা নাকি গর্জিয়াস! কোন ড্রেসের সাথে কেমন হেয়ার স্টাইল হবে দিনে অথবা রাতে কেমন মেকআপ সবার মাঝে আমাকে গর্জিয়াস হিসেবে প্রেসেন্ট করবে এমন হাজারও প্রশ্ন দেখা দেয় আমাদের মেয়েদের মনে। এইসব প্রশ্নের উত্তর জানতে এবং নিজেকে ফ্যাশনেবল রাখতে প্রত্যেক মেয়ের কয়েকটি বিষয় মাথায় রেখে চলা উচিত ।যেমনঃ


👉প্রথমে মাথায় রাখতে হবে এখনকার ফ্যাশনের হাওয়াটা কোনদিকে বইছে? সেই অনুযায়ী আপনি আপডেট আছেন কিনা?তা না হলে চলবে না মোটেও।


👉 নিজের গড়ন অনুযায়ী বেছে নেওয়া চাই সঠিক লেন্থের জামাকাপড়।এমন কোনো ড্রেস বেছে নেয়া যাবে না যা আপনার গঠনের সাথে মানানসই নয়। 


👉শুধু ফ্যাশনেবল হবে এমন নয় বরং তা হতে হবে কোয়ালিটি সম্পন্ন, আরামদায়ক। 


👉কে না চায় সবার চেয়ে নিজেকে একটু আলাদা দেখতে? সেটা অবশ্যই পজিটিভ সাইড বিবেচনায়..। তাই আপনার সাজ পোশাকে যতটা সম্ভব বৈচিত্র্য আনার চেষ্টা করুন।


 👉শুধু দামী পোশাকেই ব্যক্তিত্ব ফুটিয়ে তোলা সম্ভব নয়,এর জন্য প্রয়োজন অনুষ্ঠানের অবস্থা, অবস্থান অনুসারে নিজেকে সাজিয়ে নেওয়া ও মানিয়ে নেওয়া।