অনলাইন ইনকাম

অনলাইনে আয় করার নিনজা টেকনিক পর্ব-০১

Nur Islam Nur 2020-11-19 15:29:13 প্রযুক্তি 3 months agoViews:306

অনলাইনে আয় করার নিনজা টেকনিক পর্ব-০১

আপনি ৩০ বছর পর্যন্ত সরকারি চাকরির জন্য চেস্টা করেছেন। সবাই সরকারি চাকরি পায় না। আপনি যদি সরকারি চাকরি না পাওয়া দুর্ভাগ্যবান ব্যক্তি হন তবে পুরো আর্টিক্যাল মনযোগ সহকারে পড়বেন। প্রথমত, আপনি ৫ বছর বয়স থেকে পড়াশোনা শুরু করেছেন অর্থাৎ ২৫ বছর পড়াশোনা করেছেন... ২৫ বছরে কত টাকা এর পেছনে ব্যায় করেছেন এবং কত ঘন্টা সময় ব্যয় করেছেন একবার হিসাব করে দেখুন তো। তারপর ১০/১৫ হাজার টাকার একটা মার্কেটিং জব হয়তো করছেন।

আমি আপনাকে গ্যারান্টি দিতে পারি মাত্র ১ বছর শুধু অনলাইন ইনকাম নিয়ে পড়াশোনা করুন তবে মাসে কমপক্ষে ৫০ হাজার টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন ঘরে বসেই। আমরা অনলাইনে এসে তাড়াহুড়ো শুরু করে দেই, কত টাকা ইনকাম হলো বা হবে কিংবা আদৌ ইনকাম হবে কি না নানা প্রশ্ন ঘোর পাক খায় মাথায়। যারা অনলাইনে লার্নিং কে গুরুত্ব না দিয়ে আর্নিং এর টেনসনে মাথা ঘামান বেশি তাদের কোনটাই হয় না। যারা লার্নিং কে গুরুত্ব তাদের দুটোই হয়।

Digital Marketing & Freelancing Course to know more....... এই মুহুর্তে আপনি সিদ্ধান্ত নিন, কঠোর এবং কঠিন সিদ্ধান্ত, যে কোন মুল্যে আগামি এক বছর এই সিদ্ধান্তের উপর অটল থাকবেন। যদি তাই হয় তবে আর্টিক্যাল টা পুরোপুরি পড়ুন নয়তো এখান থেকে বের হয়ে সোজা ইউটিউবে ঢুকে পছন্দের একটা মুভি দেখে পরদিন সকাল বেলা আবার চাকরির পেছেন ছুটতে থাকুন। আর যদি শেখার মানসিকতা থাকে তবে লেগে থাকুন শেষ পর্যন্ত। আমাদের আলোচনার বিষয়বস্তু ডিজিটাল মার্কেটিং।

If you want to earn from online , please join with us to click the Link

ছোট বেলায় দেখেছি গ্রাম্য হাট বাজারে সাপের খেলা দেখাতো.. লোকজন জড়ো হয়ে যেতো নিমিষেই। আসল উদ্দেশ্য মানুষের মনোরঞ্জন করা না, ঔষধ কিংবা দাঁতের মাজন বিক্রি করা। তাদের প্রেজেন্টেসন স্কিল কি লক্ষ করেছেন?

কমেন্ট


রিলেটেট পোস্ট