ফুটবল

মেসে এবং রোনালদো

Md Rakibul islam 2020-12-30 05:11:54 খেলাধুলা 2 months agoViews:86

ক'দিন আগেই ঘোষণা করা হয়েছে ফিফার বেস্ট প্লেয়ার। সেরা ফুটবলারের তালিকায় ছিলেন রোনালদো-মেসি ।

ক'দিন আগেই ঘোষণা করা হয়েছে ফিফার বেস্ট প্লেয়ার। সেরা ফুটবলার  তালিকায় ছিলেন রোনালদো-মেসি । ভার্চুয়াল অনুষ্ঠান হওয়ায় এক মঞ্চে আসার কোনো সুযোগ ছিলো না এই দুই তারকার। তবে ২ জন না হলেও, অন্তত দু'জনকে এক মঞ্চে দেখার সাধটা পূর্ণ হলো অনেক ফুটবল প্রেমিদের।
এই সুযোগ করে দেয় গ্লোব সরকার। দুবাইয়ে তারা ঘোষণা করেছে বর্ষসেরা ও গত ২০ বছরের সেরা ফুটবল খেলোয়াড় দের নাম। সেখানেই এক বিশাল আড্ডার আয়েজন করা হয় । ভিন্ন লিগে খেলায় খুব একটা সাক্ষাতের সুযোগ হয় না অনেক তারকারই। তবে এবার সুযোগটা হাত ছাড়া করেন নি রোনালদো-মেসিরা।
প্রায় এক যুগ ধরে বিশ্ব দেখেছে মেসি-রোনালদো খেলা। বিশ্বসেরা বা বর্ষসেরা, প্রাইজ টা যাই এই দু'জনের ঘরেই। তবে এবার দুই মহা তারকাকে হারিয়ে সেরা হয়েছেন বায়ার্ন তারকা বরার্ট লেওয়ানডস্কি। মেসি-রোনালদোর মত হতে চাচ্ছিলেন অনেক দিন ধরে। করেছেন পরিশ্রম। 
রবার্ট লেওয়ানডস্কি বলেন, অনেকেই আমাকে বলতো আমি মেসি-রোনালদোর সঙ্গে এক মঞ্চে আসতে পারবো কি না। আমি বলতাম, তাদের ডিনারে আমন্ত্রণ জানালেই তো এক টেবিলে বসতে পারবো। তবে আমি সবসময় চেষ্টা করেছি নিজের পারফরম্যান্স দিয়ে সেরার স্বীকৃতি অর্জন করতে। শুধু ভক্ত-পরিবার না সতীর্থদেরও অনেক প্রত্যাশা থাকে। এবার সেটা অর্জন করতে পেরে খুবই ভালো লাগছে। দলগত ভাবে এবারের মৌসুমটা আমাদের দারুণ কেটেছে।

৩৫ বছরে অনেক ফুটবলারই ক্যারিয়ারের ইতি টানেন। তবে ব্যতিক্রম রোনালদো। ফেব্রুয়ারিতে ৩৬ এ পা দেবেন পর্তুগিজ তালিসম্যান। কিন্তু এই বয়সেই যেন তার জলক দেখাচ্ছেন । ২০২০ এ ক্লাব ও জাতীয় দলের হয়ে করেছেন ৪৪ গোল। পেয়েছেন অনেক স্বীকৃতিও। তাই এখনই থামার কথা ভাবছেন না এই য়্যুভেন্তাস তারকা।

 
ক্রিস্টিয়ানো রোনালদো বলেন,  যে কোনো অর্জনে আমাকে আনন্দিত করে। দারুণ সব খেলোয়াড়দের সঙ্গে এক মঞ্চে আসাটাও অনেক সম্মানের এবং ভালো ও লাগে।কিছু দিন বাদেই আমার বয়স ৩৬ হবে। কিন্তু আমি এখনো ফুটবল খেলাটা খুব উপভোগ করি।
 খেলার আরো খবর পেতে জয়েন হন আমাদের Facebook গ্রুপে 
বিস্তারিত জানতে আমাদের পেইজে জয়েন হন
facebook.com

কমেন্ট


রিলেটেট পোস্ট